শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সাংবাদিক পরিচয়ে হামলা ও হয়রানির প্রতিবাদে রাজশাহীতে সংবাদ সম্মেলন

সাংবাদিক পরিচয়ে হামলা ও হয়রানির প্রতিবাদে রাজশাহীতে সংবাদ সম্মেলন

সাংবাদিক পরিচয়ে হামলা ও হয়রানির প্রতিবাদে রাজশাহীতে সংবাদ সম্মেলন
সাংবাদিক পরিচয়ে হামলা ও হয়রানির প্রতিবাদে রাজশাহীতে সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর সাগরপাড়া এলাকার বাসিন্দা মো: আবেদ আলী ও তার বড় ভাই মো: জাবেদ আলী সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেছেন, আমরা বেশ কিছুদিন আগে সাংবাদিক নামধারী কতিপয় ব্যক্তির দ্বারা হামলার শিকার হই। এছাড়া তাদের দ্বারা নানাভাবে হয়রানির শিকার হচ্ছি।

সোমবার (১ মার্চ) দুপুরে সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন।

এতে আবেদ আলী বলেন, গত ১৩ ফেব্রুয়ারী আমার ভাই জাবেদ আলী রাজপাড়া থানাধীন মহিলা কমপ্লেক্সের বিপরীতে নবনির্মিতব্য বিল্ডিং স্টেট ভিউ ফাউন্ডেশনের প্রজেক্ট স্কেভেটর মেশিনে মাটি কাটার কাজ করছিলেন। এসময় ঢাকা থেকে প্রকাশিত একটি পত্রিকার সাংবাদিক পরিচয় দিয়ে নতুন বিলসিমলা এলাকার জাহিদ, তেরখাদিয়া এলাকার পুলক এবং একটি অনলাইন পত্রিকার সাংবাদিক পরিচয় দানকারী আল ইমরান, মোজাম্মেল হক বাবুসহ ৮/১০ জন মিলে আমার ভাইয়ের কাছে গিয়ে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করলে স্কেভেটর মেশিনের ড্রাইভার জামিরুল ইসলাম ও ফারুক হোসেনকে মারধর করে স্কেভেটর মেশিন বন্ধ করে দেন তারা।

এরপর আমার ভাই জাবেদ আলী তেরখাদিয়া কামারুজ্জামান মসজিদে এশার নামাজ শেষে মসজিদ থেকে বের হচ্ছিলেন। এসময় মসজিদের গেটের সামনে আমার ভাই জাবেদকে থামিয়ে প্রথমে তারা একই কায়দায় ৫০ হাজার টাকা চাঁদা দাবি করেন। চাঁদা দিতে অস্বীকার করায় আমার ভাইকে মসজিদের সামনেই দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এলোপাথারী মারধোর শুরু করেন।

এ ঘটনায় ১৪ ফেব্রুয়ারী নগরীর রাজপাড়া থানায় অভিযুক্তদের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়। মামলায় ১ নম্বর আসামী জাহিদকে রাজপাড়া থানা পুলিশ গ্রেফতার করে। এর পর থেকে আমাকে ও আমার ভাই জাবেদকে মামলা তুলে নিতে হুমকি ধামকি দিয়ে আসছেন অভিযুক্তরা।

সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা চাঁদা দাবীকারী অভিযুক্তদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে ও তাদের হাত থেকে রক্ষা পেতে প্রশাসন ও সাংবাদিকদের প্রতি অনুরোধ জানিয়েছেন।

মতিহার বার্তা / এফ কে

খবরটি শেয়ার করুন..

Leave a Reply